Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের দশম শ্রেণির ছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী আব্দুর রহিম রবিনকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ১০টার দিকে জেলা সদর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুর রহিম রবিন সুন্দলপুর ৬নং ওয়ার্ড বারিপুকুরপাড় এলাকার সামছুজামান মানিকের ছেলে।
পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় ঘরে একা পেয়ে দশম শ্রেণির ওই ছাত্রীর হাত মুখ বেঁধে ধর্ষণ করে রবিন। এসময় ছাত্রীদের ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় পাশ্ববর্তী এক গৃহবধূ ঘর থেকে ধস্তাধস্তি ও ঘোঙ্গানির শব্দ শুনে ঘরে ডুকলে ধর্ষক রবিন পালিয়ে যায়। এ ঘটনায় রাতে ভিকটিমের মা বাদী হয়ে রবিনকে আসামী করে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন।
কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার ২৪ঘন্টার মধ্যে অশ্বদিয়া ইউনিয়নের নীমতলা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী রবিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর সে ওই এলাকায় গিয়ে আত্মগোপনে ছিল। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এদিকে মঙ্গলবার দুপুরে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

Sharing is caring!