আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা 

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে কামরুল ইসলাম (৫০) নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। সেদেশী কাস্টমারের সাথে সিগারেট বা কোন পন্য বিক্রির সময় মূল্য নিয়ে বাকবির্তকের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পাশ্ববর্তী ব্যবসায়ীরা ধারণা করছেন।
স্থানীয় সময় মঙ্গলবার (৩০ জুন) রাত ৮টার দিকে সাউথ লেনাসিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের কাদিরবক্স মিয়া নতুন বাড়ীর বেলু চৌধুরীর ছেলে।
নিহতের পরিবারের বরাত দিয়ে মোহাম্মদ ইউছুফ নামের তার এক প্রতিবেশী জানান, দক্ষিণ আফ্রিকা যাওয়ার পূর্বে কবিরহাট বাজারে মুভি স্টার নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল কামরুলের। পরবর্তীতে জীবিকার তাগিদে গত ৪-৫বছর আগে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে যান তিনি। পরে সাউথ লেনাসিয়া এলাকায় নিজের একটা ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন তিনি। ৩০জুন রাতে একদল অজ্ঞাত সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে ডুকে এলোপাতাড়ি গুলি করতে থাকে। এসময়  কামরুল দৌঁড়ে দোকানের ভিতরে গেলে সেখানে ডুকে তাকে লক্ষ্য করে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় হামলাকারীরা। কোন গ্রাহকের সাথে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে তার সাথে আফ্রিকায় থাকা লোকজন ধারণা করেছে। নিহত কামরুলের স্ত্রী সন্তানরা বর্তমানে কুমিল্লায় থাকেন বলেও জানান তার এই আত্মীয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০