শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

কবিরহাটে বাচ্চার পিতার পরিচয় চেয়ে তরুণীর মামলা

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড পশ্চিম রাজুরগাঁও গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষনের অভিযোগ উঠেছে একই এলাকার আসিক নামের এক যুবকের বিরুদ্ধে।

ওই তরুনী বর্তমানে একটি সাত মাসের ছেলে সন্তান নিয়ে এলাকায় গোরফাঁক খাচ্ছেন। এঘটনায় প্রতিবন্ধী ওই তরুণী বাদী হয়ে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, মেয়েটি স্কুলে যাওয়া আসার পথে অভিযুক্ত ছেলেটি তাকে প্রায় উত্তাক্ত করত। পরে বিভিন্ন অঙ্গভঙ্গি দেখিয়ে মেয়েটিকে তার প্রেমের জ্বালে ফাঁসিয়ে গত গত বছরের ২৯ মে পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে একাধিক বার (এর আগে বিভিন্ন সময়) শারীরিক সম্পর্ক গড়ে তুলে তাকে ধর্ষণ করেন। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত¡া হয়ে পড়লে বাচ্চা হয়েছে কোন সমস্যা নেই বলে তাকে কাউকে না বলার জন্য অনুরোধ করে। এতে রাজি না হলে মেয়েটির গঁলায় চুরি বসিয়ে ভয় দেখিয়ে তাকে চুপ থাকতে বলে অভিযুক্ত আসিক।

পরবর্তীতে মেয়েটির পরিবার সমাজপতিদের কাছে বিচার চাইতে গিয়ে তারা জানান, আগে বাচ্চা ডেলিভারী হোক তার পর সমাধানের আস্বাস দিয়ে তাকে চট্টগ্রাম পাঠিয়ে দিতে বলা হয়। পরে সেখানে বাচ্চা ডেলিভারী হওয়ার পর মেয়েটি এলাকায় ফিরে এসে ৬/৭ মাস অতিবাহী হয়ে গেলেও সমাজপতিদের কাছ থেকে কোন বিচার না পেয়ে অবশেষে থানায় গিয়ে মামলা করতে হয় তাকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী জানান, দীর্ঘ গুরাগুরীর পর মেয়েটি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় অভিযুক্ত আসামীকে আটক করে মঙ্গলবার তাকে মেয়ে ও বাচ্চা সহ আদলতে প্রেরণ করা হয়েছে। সেখান মেয়ে ও তার বাচ্চা এবং অভিযুক্ত আসিককে ডিএনএ পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১