শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে ৩ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের নোয়াখালী জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: কাউছার মিয়ার নেতৃ‌ত্বে বুধবার নোয়াখালীর সদর উপজেলার মাইজদি বাজার (হাসপাতাল রোড) ও পৌর বাজার এলাকায় তদার‌কি কার্যক্রম প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের (ডেটলের মুল্য বেশি রাখা,ভেজাল হ্যান্ড স্যানিটাইজার বিক্রি করায়) ৩ দোকানকে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় ২০হাজার টাকা জ‌রিমানা করা হয়।

উক্ত এলাকার দোকানী‌দের ও ফা‌র্মেসীর মা‌লিক‌দের নির্ধা‌রিত মূল্যে নিত্যপণ্য, ঔষধ ও অন্যান্য মে‌ডি‌কেল ইকুইপ‌মেন্ট ‌বি‌ক্রির প্র‌য়োজনীয় নি‌র্দেশনা দেওয়া হয়। কারসা‌জি ক‌রে নিত্যপণ্য ও ঔষধ সামগ্রীর দাম বৃ‌দ্ধি না কর‌তে, পাইকা‌রি ক্র‌য়ের ভাউচার সংরক্ষণ ও শা‌রী‌রিক দূরত্ব বজায় রে‌খে পণ্য ক্রয়-‌বিক্র‌য়ের অনু‌রোধ করা হয়। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।

অভিযানে সহযোগিতা করেন, জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর মোঃ শওকত হোসেন এবং সুধারাম মডেল থানার পু‌লি‌শ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০