শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ৪ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ইউসুফ আলী (৩৪) নামের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের এক কমিউনিটি সেন্টারের ম্যানেজারের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত পাঁচ দিনে করোনা উপসর্গ নিয়ে এক নারী ও এক মাদ্রাসা ছাত্রীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

 

রবিবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ইউসুফ আলীর মৃত্যু হয়। মৃত ইউসুফ চৌমুহনী পৌরসভার ৩নং ওয়ার্ড হাজীপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে। তিনি চৌমুহনীর গোলাবাড়িয়া সুগন্ধা কমিউনিটি সেন্টারের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

 

জানা গেছে, রবিবার বিকালে সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হয় ইউসুফ। তার শরীরে পরীক্ষা করে দেখা যায় তার ফুসফুসের অবস্থা খুব খারাপ। পরে তাকে দ্রুত ঢাকায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তার পরিবারের লোকজন তাকে না নিয়ে হাসপাতালেই রাখেন। পরে রাত ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে তার করোনা ছিল কিনা। তবে তার শরীরে করোনা উপসর্গ ছিল।

 

উল্লেখ, ইউসুফ ছাড়া গত পাঁচ দিনে জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দুই জন। গত ৩০এপ্রিল বুধবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নোয়াখালীর সদর উপজেলার করমুল্যা এলাকার বাসিন্দা রোকসানা আক্তার (১৭)। ৩মে রবিবার সকালে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে নানার বাড়িতে মারা গেছেন মাদ্রাসা ছাত্রী সামিয়া আক্তার (১৩)। তার বাড়ী জেলার বেগমগঞ্জ উপজেলার লাউতলি গ্রামে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯