সোনাইমুড়ীতে অস্ত্রসহ আটককৃত ৮যুবক কারাগারে

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে অভিযান চালিয়ে ৮যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, ধারালো ছোরা, এএসপাইপসহ ছোট বড় অনেকগুলো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে আটককৃতরাসহ প্রায় ১০-১২জন ডাকাতির প্রস্তুতি নেওয়াকালে তাদের আটক করা হয়। তারা সবাই ডাকাত দলের সদস্য।
 
শুক্রবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার জয়াগ গ্রামের নূর মোহাম্মদের ছেলে আরমান হোসেন রাব্বি (২৫), একই গ্রামের মৃত মোরশেদ আলমের ছেলে ফরহাদ হোসেন (২০), মৃত নূর হোসেনের ছেলে আল আমিন হোসেন (১৯), তূষি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুস সামাদ সোহেল (২০), যুগিরখিল গ্রামের মিলনের ছেলে সামছুল আরেফিন বিজয় (২০), হাটগাঁও গ্রামের নূর ইসলামের ছেলে সাইফুল ইসলাম বাবু (২০), চাটখিল উপজেলার মলংমুড়ি গ্রামের হাজী মোহাম্মদ নূরুল আমিনের ছেলে জহির হোসেন পিয়াস (১৯) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. মাসুদুর রহমান (২৭)।
সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিশান আহম্মেদ জানান, বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতি করার উদ্দেশ্যে জয়াগ ইউনিয়নের আমকি মহিলা মাদ্রাসার সামনে ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৮জনকে আটক করেছেন। এসময় অপর কয়েকজন পালিয়ে গেছে। আটককৃতরা সবাই ডাকাত।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, আটককৃতরা সবাই নব্য ও উঠতি বয়সের ডাকাত। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলেও এ বিষয়ে মুখ খুলেনি। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে তাদেরকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১