বেগমগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবির্তকের এক পর্যায়ে জয়দেব পোদ্দারকে (৪৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত নরসুন্দর (নাপিত) যুবরাজ চন্দ্র দাস (২৬) পলাতক রয়েছে।

শুক্রবার বিকালে কেন্দুরবাগ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জয়দেব পোদ্দার ওই গ্রামের স্বপন পোদ্দারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জয়দেব পোদ্দারের স্ত্রীকে ইউনিয়ন পরিষদের অধিনের সড়ক পুনঃনির্মানের কাজের শ্রমীকের একটি কার্ড করে দেওয়ার কথা বলে কয়েকদিন আগে জাতীয় পরিচয়পত্র নেন প্রতিবেশী খোকন চন্দ্র দাসের স্ত্রী। শুক্রবার বিকালে খোকনের স্ত্রী পাসপোর্ট সাইজের ছবি নিতে পুনঃরায় জয়দেব পোদ্দারের স্ত্রীর কাছে আসেন। ছবি দিলে তো নিজেই ইউনিয়ন পরিষদের গিয়ে কার্ড করতে পারবেন বলে দাবী করেন জয়দেবের স্ত্রী। এনিয়ে তাদের দুইজনের মধ্যে বাকবির্তক শুরু হয়। ঝগড়ার শব্দ শুনে ঘটনাস্থলে এগিয়ে আসেন জয়দেব পোদ্দার ও খোকনের ছেলে নাপিত যুবরাজ চন্দ্র দাস। বাকবির্তকের মধ্যে যুবরাজ উত্তেজিত হয়ে জয়দেব পোদ্দারকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে যুবরাজ একটি লাঠি নিয়ে জয়দেবের মাথায় আঘাত করলে অচেতন হয়ে পড়ে জয় দেব। পরে বাড়ীর লোকজন জয়দেবকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার বলেন, নিহতের লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত নরসুন্দর যুবরাজকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১