নোয়াখালীতে মেম্বার হত্যার প্রতিবাদে মানববন্ধন

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

প্রতিবেদকঃ
নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোরন মেম্বার হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ।
শুক্রবার সকালে আন্ডারচর ইউনিয়নের বাংলা বাজারে হাজার হাজার মানুষ এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করে ।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আন্ডারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন,৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জেবল হক,৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বার,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ূন,আন্ডারচর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক,বাংলা বাজার কমিটির সাধারণ সম্পাদক হাজী সিরাজ,নিহত হোরন মেম্বারের ভাই ইউসুফ মাঝি,বকুল মাঝি,নিহতের ছেলে ফরহাদ ও রিয়াজ । হোরন মেম্বারের খুনের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত ফাঁসির দাবি জানিয়েছেন বক্তারা ।
গত শুক্রবারে হোরন মেম্বার মারা গেলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি বলে বক্তারা ক্ষোভ প্রকাশ করেন।নোয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান  শামছুদ্দিন জেহানের প্রতি অনুরোধ করে বক্তারা বলেন আন্ডারচর ইউনিয়নে দিন দিন খুন বেড়ে লাশের মিছিল ভারি হচ্ছে । আমরা লক্ষ্মীপুরের বর্ডারের কাছাকাছি হওয়ার কারণে রাতে গুলি আর অস্ত্রের ঝনঝনানিতে  ঘুমাতে পারিনা ।
আমাদের এই আন্ডারচরকে রক্ষায় একটি পুলিশ ফাঁড়ির  ব্যবস্থা করে দিন এবং আন্ডারচর ইউনিয়নের সাধারণ জনগণকে বাঁচতে দিন । আমার হোরন মেম্বারের মতো নৃশংসভাবে হত্যার শিকার হতে চাই না । আমরা চাই না আর কোনো মায়ের বুক খালি হয়ে মায়ের আহাজারিতে আন্ডারচরের আকাশ ভারি হোক । হোরন মেম্বারের খুনিরা প্রকাশ্যে এখনো ঘোরাফেরা করছে আমরা তাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানাই ।
উল্লেখ্য, গত ২৬ জুন রাত ৯ টার দিকে হোরন মেম্বার দূর্বত্তদের হাতে গুলিবিদ্ধ হলে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ।  অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঐ রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় । আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ২৮ জুন তিনি মৃত্যুবরণ করেন ।
জানাযায় অংশগ্রহণ করেন নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম শামছুদ্দিন জেহান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, স্থানীয় আওয়ামীলীগের নেতাসহ হাজার হাজার মানুষ।
জানাযায় অংশগ্রহণ করার পূর্বে এ.কে.এম শামছুদ্দিন জেহান নিহত হোরন মেম্বারের ঘর নির্মাণ করে দেয়ার ঘোষণা দেন এবং আজীবন তার পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১