শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

তিন লক্ষ টাকা হলে বেঁচে যাবে SSC পরীক্ষার্থী ঊর্মি; সকলের সহযোগিতা কামনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্ট:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর মডেল ইউনিয়নে এস,এস,সি পরীক্ষার্থী ঊর্মিকে বাঁচাতে সাহায্য করুন। মানুষ মানুষের জন্য। আমাদের সকলের সহযোগিতায় বাঁচাতে পারে একটি জীবন।

ছবিতে যাকে দেখা যাচ্ছে তার নাম ঊর্মি (১৬) বছর। পিতা মোহাম্মদ জসিম উদ্দিন (খুদ্র ব্যবসায়ী, সেন্টার মার্কেট)। ঠিকানাঃ- গ্রাম-পশ্চিম রাজুর গাঁও, পোস্ট অফিস – আবদুল্লাহ মিয়ার হাট, উপজেলা – কবিরহাট, জেলা – নোয়াখালী।

মেয়েটি আগামী বছর এস.এস.সি পরীক্ষার্থী। কিন্তু বর্তমানে সে মরন ব্যাধি “ব্রেইন টিউমারে” আক্রান্ত এবং তার দুটি “চোখ” অন্ধ হয়ে গেছে। তার চিকিৎসার জন্য (তিন লক্ষ) ৩০০০০০/- টাকা প্রয়োজন। “ঊর্মির” দরিদ্র বাবার পক্ষে এত টাকা দেওয়া সম্ভব নয়।

তাই আপনাদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে আবেদন করছি। আপনাদের সাহায্য পেলে হয়তো বেঁচে যাবে এসএস সি পরিক্ষার্থী “ঊর্মির” জীবন । আবারও সে দেখতে পারবে এই সুন্দর পৃথিবী।

হাসি ফুটবে “ঊর্মির” বাবা মায়ের মুখে। আসুন ঊর্মির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে একটি প্রাণকে অকালে ঝড়ে পড়া থেকে রক্ষা করি।

সাহায্য করতে যোগাযোগ করুন নিচের এই নাম্বার গুলোতেঃ-
-01905860821-(Bkash Personal)
-01867226514-(Bkash Personal)

বিঃদ্রঃ- পোস্টটি শেয়ার করে সবার মাঝে ছড়িয়ে দিন যাতে করে সবার সু-দৃষ্টি পড়ে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯