কবিরহাটে করোনায় আরও একজনের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবু বক্কর সিদ্দিক (৬৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫৩জন। মোট আক্রান্ত হয়েছেন ২৩২৪জন। 
মঙ্গলবার দুপুরে কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ^াস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের বাসিন্দা আবু বক্কর সিদ্দিক অসুস্থ্য হওয়ায় গতহ ২১জুন হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ২৩জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাড়ীতে আইসোলেশনে ছিলেন তিনি। ৬জুলাই সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। এনিয়ে কবিরহাটে করোনায় আক্রান্ত হয়ে এক নারীসহ মারা গেছেন ৪জন।
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে নতুন করে আরও ৩৩জন করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে ব্যাংকার, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১৩, কবিরহাটে ১১, বেগমগঞ্জে ৪, সোনাইমুড়ীতে ১ ও কোম্পানীগঞ্জে ৪জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ২৩২৪জন। যার মধ্যে সদরে ৭০৯, বেগমগঞ্জে ৬৭৬, কবিরহাটে ২৫৬, সুবর্ণচরে ১৪৯, চাটখিলে ১৪১, কোম্পানীগঞ্জে ১৩১, সোনাইমুড়ীতে ১২১, সেনবাগে ১০৪ ও হাতিয়া উপজেলায় ৩৭জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১১৮৩জন এবং আইসোলেশনে রয়েছেন ১০৯০জন রোগী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১