শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে করোনায় বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত আরও ৪০

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলায় করোনায় আবুল কাশেম নামের ৬৫ বছর বয়সী আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে ৫৩জন। এ দিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০জন। 
শুক্রবার দুপুরে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন।
চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ হোসেন জানান, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা এলাকার বাসিন্দা আবুল কাশেম গত ৬জুলাই জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে অসুস্থ্য হলে পরিবারের লোকজন তাদে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন উনার শরীরের অক্সিজেনের মাত্রা ছিল ৪৫%। রোগীর আইনিইউ সাপোর্ট লাগবে ঢাকা নেওয়ার জন্য বললেও পরিবারের লোকজন তা করেন নি। আমার হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট দিয়ে মাত্রা ৮৩-৮৫% উঠালেও উনাকে বাঁচানো সম্ভব হয়নি। ৭জুলাই ভোরে তিনি মারা যান। পরে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ৯জুলাই রাতে আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। উপজেলায় করোনায় মোট মৃত্যু হয়েছে ৪জনের।
সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন আক্রান্ত ৪০জনের মধ্যে সদরে ২, সুবর্ণচরে ৬, হাতিয়ায় ৮, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৫, চাটখিলে ৩, কোম্পানীগঞ্জে ৬  ও কবিরহাটে ৯জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ২৪৪০জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৪৪৩ ও আইসোলেশনে রয়েছেন ৯৪৪জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৩০, সুবর্ণচরে ১৬৪, হাতিয়া ৬২, বেগমগঞ্জে ৬৮৬, সোনাইমুড়ীতে ১৩৩, চাটখিলে ১৪৪, সেনবাগে ১০৬, কোম্পানীগঞ্জে ১৪৪ ও কবিরহাটে ২৭১জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০