শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

টাইপিং ভূলে হাতিয়ার স্বাস্থ্যকর্মীর করোনা পজেটিভ 

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ৪ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয় বেলাল হোসেনের করোনা শনাক্তের রিপোর্টটি ভূল এসেছে। জেলায় বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১৫জন। যারমধ্যে জেলার বেগমগঞ্জ উপজেলায় ৮জন, সদরে ২জন, সোনাইমুড়ীতে ২জন, হাতিয়ায় ১জন, সেনবাগে ১জন ও কবিরহাটে ১জন রোগী রয়েছে।
সোমবার বিকেলে রিপোর্ট ভূলের বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।
তিনি বলেন, বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল এন্ড এনফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রাম অফিসের টাইপিং ভূলে ওয়ার্ডবয় বেলালের রিপোর্ট পজেটিভ এসেছে। শনিবার রাতে যে রিপোর্ট এসেছে তাতে ভূলে চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের বেলাল হোসেনের স্থলে হাতিয়ার স্বাস্থ্যকর্মী বেলালের নাম দেওয়া হয়েছে। রিপোর্টটি সংশোধন করে সোমবার দুপুরে বিআইটিআইডি থেকে একটা চিঠি পাঠানো হয়েছে। জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৫জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০