নোয়াখালীতে এমপি একরামের পক্ষে ছাত্রলীগের মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীতে করোনাভাইরাস সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতনামূলক লিফলেট বিতরণ করছে ছাত্রলীগ।

রবিবার (১২জুলাই ) সারাদিন নোয়াখালী শহরের বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী ও যানবহনের চালকদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্য বিভাগকে আজগুবি বিভাগ বলে সারা বাংলাদেশে আলোচিত নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। পুরো নোয়াখালীতে কোভিড ১৯ এর সচেতনতা আরো বেগবান করতে বিনামূল্যে মাস্ক বিতরণের নির্দেশনা দিয়েছেন তিনি।

তারই ধারাবাহিকতায় নোয়াখালী পৌরসভা এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ইমাম হোসেন রাসেল ও নোয়াখালী পৌর ছাত্রলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী মাকসুদুর রহমান রনির নেতৃত্বে বিনামূল্যে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এই প্রসঙ্গে ছাত্রলীগ নেতা মাকসুদুর রহমান রনি বলেন, আমাদের সৌভাগ্য যে আমরা জননেতা একরামুল করিম চৌধুরীর মত একজন মানবিক নেতা পেয়েছি।

তার প্রাণপণ চেষ্টায় ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছি। তাঁর সকল নির্দেশই জনগণের কল্যাণের জন্যে তাই তাঁর নির্দেশগুলি আমরা দায়িত্ব মনে করে গুরুত্বের সাথে পালন করি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১