তিন লক্ষ টাকা হলে বেঁচে যাবে SSC পরীক্ষার্থী ঊর্মি; শিরোনামে  নিউজ প্রকাশের পর আর্থিক সাহায্য করলেন অশ্বিদিয়া ইউপি চেয়ারম্যান বাবলু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০

সম্পাদকীয় কলাম::

 

গত ৫ জুলাই এনকে বার্তা ২৪ ডটকমে নিউজ প্রকাশের পর সোস্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে বিষয়টি নজওে পড়ে নোয়াখালী সদর উপজেলার ১০নং অশ্বদিয়া ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন বাবলুর। তখন তিনি কমেন্টস বক্সে জানান, মেয়েটির চিকিৎসার জন্য তিনি কিছু টাকা দিবেন। তার ওই কমেন্টস এর পর সাংবাদিক সেলিমের মাধ্যমে যোগাযোগ করে আজ ১২ জুলাই তার ইউপি কার্যালয়ে গেলে মেয়েটির চাচা আলমগীর হোসেনের হাতে নগদ ৫হাজার টাকা তুলে দেন চেয়ারম্যান বাবলু। তিনি আরো জানান, তিনি মেয়েটির চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে যোগাযোগ করে রেখেছেন। প্রয়োজন হলে মেয়েটির চিকিৎসার পুরো ব্যবস্থা করবেন তিনি।

উল্লেখিত নিউজ: নোয়াখালী কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর মডেল ইউনিয়নে এস,এস,সি পরীক্ষার্থী ঊর্মিকে বাঁচাতে সাহায্য করুন। মানুষ মানুষের জন্য। আমাদের সকলের সহযোগিতায় বাঁচাতে পারে একটি জীবন।

ছবিতে যাকে দেখা যাচ্ছে তার নাম ঊর্মি ১৬ বছর। পিতা মোহাম্মদ জসিম উদ্দিন খুদ্র ব্যবসায়ী, সেন্টার মার্কেট। ঠিকানাঃ- গ্রাম-পশ্চিম রাজুর গাঁও, পোস্ট অফিস আবদুল্লাহ মিয়ার হাট, উপজেলা কবিরহাট, জেলা নোয়াখালী।

মেয়েটি আগামী বছর এস.এস.সি পরীক্ষার্থী। কিন্তু বর্তমানে সে মরন ব্যাধি “ব্রেইন টিউমারে” আক্রান্ত এবং তার দুটি “চোখ” অন্ধ হয়ে গেছে। তার চিকিৎসার জন্য তিন লক্ষ টাকা প্রয়োজন। “ঊর্মির” দরিদ্র বাবার পক্ষে এত টাকা দেওয়া সম্ভব নয়।

তাই আপনাদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে আবেদন করছে। আপনাদের সাহায্য পেলে হয়তো বেঁচে যাবে এসএস সি পরিক্ষার্থী “ঊর্মির” জীবন । আবারও সে দেখতে পাবে এই সুন্দর পৃথিবী।

হাসি ফুটবে “ঊর্মির” বাবা মায়ের মুখে। আসুন ঊর্মির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে একটি প্রাণকে অকালে ঝড়ে পড়া থেকে রক্ষা করি।

সাহায্য করতে যোগাযোগ করুন স্কীনে দেয়া এই নাম্বার গুলোতেঃ-
-০১৯০৫৮৬০৮২১–(Bkash Personal)
-০১৮৬৭২২৬৫১৪–(Bkash Personal)

বিঃদ্রঃ- নিউজটি শেয়ার করে সবার মাঝে ছড়িয়ে দিন যাতে করে সবার সু-দৃষ্টি পড়ে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০