শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

নোয়াখালীতে আরও ২৭ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীতে গত চব্বিশ ঘন্টায় আরও ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও একদিনে সুস্থ হয়েছে ৬১ জন।

অপরদিকে, জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫৪১ জন, মোট মৃত্যু হয়েছে ৫৫ জনের এবং সুস্থ হয়েছেন ১৫৪১ জন। গত চব্বিশ ঘন্টায় স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১৫১ জনের, ফলাফল পাওয়া গেছে ৯৮ জনের। এ যাবৎ মোট স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১২৭৮৮ জনের, প্রাপ্ত ফলাফল ১২৫৩৪ জনের।

সোমবার (১৩ জুলাই) বেলা ১১ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২০ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে এবং নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৯২৫ জন।

নোয়াখালীর করোনা আক্রান্তের সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৭৫৫, বেগমগঞ্জ-৭০০, চাটখিল-১৪৯, সোনাইমুড়ী-১৪০, কবিরহাটে-২৮৮, কোম্পানীগঞ্জ-১৫৭, সেনবাগ-১১৫, হাতিয়া-৬৩ ও সুবর্ণচর-১৭৪ জন সহ জেলায় মোট আক্রান্ত- ২৫৪১ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯