শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

কোম্পানীগঞ্জে করোনা রোগী যখন দোকনদার!

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে রমজান আলী খোকন (৩৫) নামের এক দোকানদারকে আটক করেছে পুলিশ। ওই ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়েও আইসোলেশন ভঙ্গ করে দোকান খুলে ব্যবসা করছিলেন।
বুধবার দুপুরে বসুরহাট আরডি শপিং মল থেকে তাকে আটক করে আইসোলেশন সেন্টারে পাঠায় পুলিশ। আটককৃত রমজান আলী খোকন বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডে নয়ন হাজী বাড়ীর লোকমান হোসেনের ছেলে।
জানা গেছে, গত ১০জুলাই খোকনের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর তার বাড়ী লকডাউন ঘোষণা করে তাকে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেয় প্রশাসন। কিন্তু বুধবার দুপুরে বসুরহাট বাজারের জিরো পয়েন্টে আরডি শপিং মলে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান “মায়ের দোয়া টেইলার্স এন্ড বোরকা হাউজ”-এ বসে ব্যবসা পরিচালনা করার সময় সংবাদ পেয়ে পুলিশ তাকে আটক করে নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে করোনা আক্রান্ত ব্যক্তি রমজান আলী খোকনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১