শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কোম্পানীগঞ্জে করোনা রোগী যখন দোকনদার!

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে রমজান আলী খোকন (৩৫) নামের এক দোকানদারকে আটক করেছে পুলিশ। ওই ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়েও আইসোলেশন ভঙ্গ করে দোকান খুলে ব্যবসা করছিলেন।
বুধবার দুপুরে বসুরহাট আরডি শপিং মল থেকে তাকে আটক করে আইসোলেশন সেন্টারে পাঠায় পুলিশ। আটককৃত রমজান আলী খোকন বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডে নয়ন হাজী বাড়ীর লোকমান হোসেনের ছেলে।
জানা গেছে, গত ১০জুলাই খোকনের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর তার বাড়ী লকডাউন ঘোষণা করে তাকে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেয় প্রশাসন। কিন্তু বুধবার দুপুরে বসুরহাট বাজারের জিরো পয়েন্টে আরডি শপিং মলে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান “মায়ের দোয়া টেইলার্স এন্ড বোরকা হাউজ”-এ বসে ব্যবসা পরিচালনা করার সময় সংবাদ পেয়ে পুলিশ তাকে আটক করে নিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে করোনা আক্রান্ত ব্যক্তি রমজান আলী খোকনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০