সুবর্ণচরে উদ্ধার হয়নি ডুবে যাওয়া শিশু

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ১৯ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচর উজেলার চর আমান উল্যাহপুর ইউনিয়নে খালের পানিতে পড়ে ডুবে যাওয়া শিশু আল আমিন হোসেন (৪) এখনো (রাত ৮টা)  উদ্ধার হয়নি। শিশুটিকে উদ্ধারে কাজ করে যাচ্ছে সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
রবিবার সকাল ১০টায় চর আমান উল্যাহ ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিখোঁজ আল আমিন হোসেন ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, তাদের বাড়ীর পাশ্ববর্তী খালের পাশে খেতের মধ্যে একটি মাছের ঘের করে আব্দুর রহমান। সকালে নিজের মাছের ঘেরে কাজ করছিল রহমান। সকাল ১০টার দিকে তার মেয়ে ফারহানা আক্তার রিয়া (৭) ও ছেলে আল আমিন হোসেন (৪) রহমানের কাজ দেখতে আসে। কিছুক্ষণ পর নাস্তা করার জন্য স্থানীয় দোকানে যায় রহমান। এরমধ্যে বৃষ্টি শুরু হলে আল আমিনকে নিয়ে খালের উপরে থাকা গাছের সাঁকো পার হয়ে বাড়ী যাচ্ছিল রিয়া। এসময় পা পিচলে তারা দুইজন খালের পানিতে পড়ে ডুবে যায়। সাঁতার দিয়ে রিয়া পাড়ে উঠে আসতে পারলেও নিখোঁজ হয় আল আমিন। খবর পেয়ে প্রথমে সুবর্ণচর ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের সদস্য এবং ডুবরি দল ঘটনাস্থলে পৌঁছে আল আমিনকে উদ্ধারের জন্য অভিযানে কাজ করছে।
সুবর্ণচর ফায়ার সার্ভিসের সাব অফিসার নূর নবী জানান, নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারের চেষ্টা করছে। খালে পানির স্মোত থাকায় উদ্ধার অভিযান কিছুটা ব্যহত হচ্ছে। পানির স্মোত রোধ করে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০