শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে ওসি সহ আরও ২২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২০ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

নোয়াখালীতে নতুন করে কোম্পানীগঞ্জ থানার সি সহ একদিনে আরও ২২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সেনবাগ উপজেলায় ১ জনের মৃত্যৃ হয়েছে ও সুস্থ হয়েছে ৪৪ জন।

এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৪৫ জন, মৃত্যু হয়েছে ৫৭ জন ও সুস্থ হয়েছেন ১৭৫৪ জন।

সোমবার (২০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৯০৮ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০