সেনবাগে মৃত বৃদ্ধ করোনায় আক্রান্ত ছিলেন

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২০ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে হাসপাতালে নেওয়ার পথে জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন। ৮০বছর বয়সী হাবিব উল্যা সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের মগুয়া গ্রামের বাসিন্দা। এনিয়ে জেলায় মারা গেছেন ৫৭জন। এদিকে জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২২জন।
সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নির্ণয় কুমার।
তিনি বলেন, গত ১৩ জুলাই সোমবার জ¦র, শ্বাসকষ্ট ও গলা ব্যাথা নিয়ে মগুয়া গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধ সেনবাগ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাকে চিকিৎসা সেবা দিয়ে তার নমুনা সংগ্রহ করার পর তিনি বাড়ি চলে যান। গত বৃহস্পতিবার রাতে হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়েন। রাত ১০টার দিকে তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। সোমবার সকালে আসা নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা পজেটিভ। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯জন।
নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২২জন। যার মধ্যে সদরে ১, সুবর্ণচরে ৩, বেগমগঞ্জে ৩, কোম্পানীগঞ্জে ৭ ও কবিরহাটে ৮জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ২৭৪৫। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৭৫৪ ও আইসোলেশনে রয়েছেন ৯৩৪জন রোগী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১