শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কবিরহাটে করোনায় আরও একজনের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
কবিরহাটে বিদ্যুৎ স্পৃষ্টে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে হাজী আলম মিয়া (৭০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। করোনায় আক্রান্তের পর সুস্থ্য হয়ে স্টোক জনিত কারনে তিনি মারা গেছেন বলে বলছে চিকিৎসক। এদিকে জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩০জন।
বৃহস্পতিবার দুপুরে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জ্বরে আক্রান্ত হওয়ায় গত ১৬জুলাই হাসপাতাল এসে নমুনা দিয়ে যান হাজী আলম মিয়া। ১৭জুলাই আসা রিপোর্টে ওই বৃদ্ধের করোনা পজিটিভ আসে। ওই ব্যক্তির শারীরিক অবস্থা ভালো হওয়ায় নিজ বাড়ীতে আইসোলেশনে ছিলেন তিনি। ২-৩দিন পর তিনি পুরোপুরি সুস্থ্য হয়ে উঠেছিলেন। ২১জুলাই মঙ্গলবার সকালে বুকে ব্যাথা উঠলে পরিবারের লোকজন ওই ব্যক্তিকে ঢাকার সমরিতা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওইদিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে উনার ছেলে আমাদের নিশ্চিত করেছেন। করোনা থেকে সুস্থ্য হয়ে স্টোক জনিত কারনে তিনি মারা গেছেন। এনিয়ে উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ৬জনের।
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩০জন। যার মধ্যে সদরে ১৮, সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ২, কোম্পানীগঞ্জে ২ ও কবিরহাটে ৬জন। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৮৩৯জন। এদের মধ্যে সদরে ৮২৪, সুবর্ণচরে ২০০, হাতিয়ায় ৯৩, বেগমগঞ্জে ৭৩৯, সোনাইমুড়ী ১৫২, চাটখিলে ১৫২, সেনবাগে ১২৮, কোম্পানীগঞ্জে ২১২ ও কবিরহাট উপজেলায় ৩৩৯ জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৯৪৬ ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৮৩৫জন রোগী। জেলায় মোট মৃত্যু হয়েছে ৫৮জনের।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০