শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে করোনায় আরও ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে গত ২৪ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৬২জন। এদিকে জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২২জন। যার মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে।
রবিবার দুপুরে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে নিজ বাড়ীতে মারা যান আমানউল্যাপুর ইউনিয়নের নূর নবী (৬৬)। তিনি অসুস্থ্য অবস্থায় গত ২৩জুলাই নমুনা দেওয়ার পর ২৪ জুলাই রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। এরআগে বেগমগঞ্জ ইউনিয়নের আমানতপুর গ্রামের বাসিন্দা ওয়াজেদ উদ্দিন (৭৭) করোনা উপসর্গ নিয়ে গত ২১জুলাই নিজ বাড়ীতে মারা যান। শনিবার রাতে আসা রিপোর্টে উনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। উপজেলায় করোনায় মোট মৃত্যু হয়েছে ২৫জনের।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে গত ২০জুলাই মারা যান জেলা শহরের মাস্টারপাড়ার বাসিন্দা মোস্তাফিজুর রহমান (৬০)। শনিবার রাতে আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, সেনবাগ উপজেলার অর্জুণতলা ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাসিন্দা আমিন উল্যা (৮৫) জ¦র ও শ^াসকষ্ট নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০জুলাই মারা যান তিনি। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পাঠালে শনিবার রাতে ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে।
নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে আরও ২২জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সদরে ১৬, সুবর্ণচরে ১, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ী ২ ও চাটখিলে ২জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৯৬৭জন, যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২’হাজার ও আইাসোলেশনে রয়েছেন ৯০৬জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৮৬৭, সুবর্ণচরে ২০৩, হাতিয়ায় ৯৮, বেগমগঞ্জে ৭৫০, সোনাইমুড়ীতে ১৬২, চাটখিলে ১৫৯, সেনবাগে ১৪২, কোম্পানীগঞ্জে ২২৫ ও কবিরহাট উপজেলায় ৩৬১জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০