শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

নোয়াখালীতে তিন প্রতিবন্ধীর পাশে পুনাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৭ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীতে এক নারীসহ তিনজন শারীরিক প্রতিবন্ধীর পাশে দাড়িঁয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতি। দুই শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও এক অসহা প্রতিবন্ধী যুবককে আর্থিক সহযোগিতা করেছে পুনাক।

সোমবার বিকালে পুনাক নোয়াখালী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সহযোগিতা করা হয়।

পুনাক সভানেত্রী তানিয়া আলমগীর জানান, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার তৈয়বপুর গ্রামের বাসিন্দা শারীরিক প্রতিবন্ধী মো. কিরণ (২৫) ও ফাতেমা বেগমকে (৭০) দু’টি হুইল চেয়ার ও সদর উপজেলার নেয়াজপুর গ্রামের অসুস্থ্য অসহায় মো. তানভীর আলম জিসানকে (১৮) নগদ ১০হাজার টাকা আর্থিক সহযোগিতা করা হয়েছে। গরীব অসহায়দের জন্য পুলিশ নারী কল্যাণ সমিতি সবসময় কাজ করে যাবে বলেও জানান এ নেত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুনাক নোয়াখালীর সহ-সভানেত্রী রীপা চাকমা ও সাধারণ সম্পাদক ডা. ফাকিহা খান’সহ পুনাকের অনান্য নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯