Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগে করোনায় আক্রান্ত হয়ে আবুল খায়ের নামের ৬৫বছর বয়সী এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি সেনবাগ পৌরসভার বাবুপুর এলাকার বাসিন্দা। এদিকে জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪০জন।
শুক্রবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নির্ণয় কুমার বলেন, জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে গত ২৭জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান বাবুপুরের বাসিন্দা আবুল খায়ের। ২৮জুলাই আসা রিপোর্টে উনার করোনা শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তির প্রচুর শ্বাস কষ্ট ও অক্সিজেন লেভেল ৮০%হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার উনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে পরিবারের সদস্যরা আমাদের নিশ্চিত করেছেন। এনিয়ে উপজেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১১জন।
সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪০জন। যার মধ্যে সদরে ১৬, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ৬, কোম্পানীগঞ্জে ৮ ও কবিরহাটে ৬জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩১২৯জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৪জনের, সুস্থ্য হয়েছেন ২২৯২ ও আইসোলেশনে রয়েছেন ৭৭৩জন রোগী।

Sharing is caring!