Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
গরীব, অসহায় ও সমাজের পিছিয়ে পড়া ৫৮০টি পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন নোয়াখালীর সেনবাগের ‘সৈয়দ হারুন ফাউন্ডেশন’। পরিবারগুলোর মাঝে ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫টি গরু জবাই করে মাংস’সহ পৌঁছে দেওয়া হয়েছে ঈদ উপহার।
শনিবার সকালে ঈদের নামাজ আদায় শেষে অর্জুনতলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ উপহার বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সৈয়দ হারুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও টপ স্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হারুন।
ফাউন্ডেশনের পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন কমিটির সদস্য মো. জাবের জানান, গরীব, অসহায় ও সমাজের পিছিয়ে পড়া পরিবারগুলোর কুরবানি দেওয়ার সমর্থ থাকে না। তাদের ঈদ আনন্দ দিতে সৈয়দ হারুন ফাউন্ডেশনের আয়োজনে ৫টি গরু জবাই করা হয়েছে। উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৯টি ও ডমুরুয়া ইউনিয়নের ১টি ওয়ার্ডের মোট ৫৮০টি পরিবারের মাঝে এই ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে। যার মধ্যে ছিল কুরবানি মাংস, চাল, আলু, সয়াবিন তেল, মসলা, সাবান ও মাস্ক। দিনব্যাপী এ ঈদ উপহার গাড়ী যোগে বাড়ী বাড়ী পৌঁছে দিয়েছেন ৩০জন সেচ্ছাসেবী। গত ঈদুল ফিতরেও ৪০০টি পরিবারকে ঈদ উপহার দিয়েছে সৈয়দ হারুন ফাউন্ডেশন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব, প্রতিষ্ঠানটির আহবায়ক মোকলেছুর রহমানসহ অনান্য সদস্য ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sharing is caring!