Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মোশারেফা আরা খাতুন (৭৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬জন। এদিকে জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৮জন।

বুধবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জ¦র ও কাশিসহ করোনা উপসর্গ থাকায় গত ২০জুলাই গৃহবধূ মোশারেফা আরা খাতুনের নমুন সংগ্রহ করা হয়। তিনি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের উত্তর নরোত্তমপুর গ্রামের ওহাব মঞ্জিলের বাসিন্দা। ২২জুলাই আসা রিপোর্টে ওই গৃহবধূর শরীরের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। কয়েকদিন আইসোলেশনে থাকার পর তিনি সুস্থ্য হয়ে উঠেন। সোমবার রাতে হঠাৎ তিনি অসুস্থ্যতা বোধ করার কিছুক্ষণ পরই মারা যান বলে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছে তার ছেলে। এনিয়ে উপজেলায় মোট মৃত্যু হয়েছে ৮জনের।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৭৮জন। যার মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ২৯, সুবর্ণচরে ৩, বেগমগঞ্জে ১৩, সোনাইমুড়ীতে ৫, চাটখিলে ১, সেনবাগে ৫, কোম্পানীগঞ্জে ১৫ ও কবিরহাট উপজেলায় ৭জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৩২৭৩জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২৩৮৯ এবং আইসোলেশনে রয়েছেন ৮১৮জন রোগী।

Sharing is caring!