Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে এক আমেরিকা প্রবাসীর বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতারে হামলায় ফখরুল ইসলাম বোরহান (২৪) নামের এক যুবক আহত হয়েছে। নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।
বুধবার দিবাগত রাত ১টার দিকে চরহাজারী ৩নং ওয়ার্ড আব্দুস সোবহান মেম্বার বাড়ীর আমেরিকা প্রবাসীর ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নোয়াখালীর পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন
আবদুল মালেক মিয়া জানান, বুধবার রাতে কাটা আগ্নেয়াস্ত্র সজ্জিত মুখোশ পরা ১০-১২ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল তার বিল্ডিং এর ছাদের দরজা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে। ডাকাতরা তার কলেজ পড়–য়া ছেলে ফখরুল ইসলাম বোরহানকে (২৪) বেদম মারধর করে। ঘরে থাকা অন্য সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আমেরিকা প্রবাসী তার ভাতিজী নুসরাত জাহানের (২০) ভিসা কার্ড, ৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৬ হাজার টাকা, ১টি মোবাইল সেট ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
তিনি আরও জানান, ডাকাতদল চলে যাওয়ার সময় ডাকাতির ঘটনায় থানা পুলিশকে জানালে আরও ভয়াবহ অবস্থা হবে বলে হুমকি দিয়ে যায়। এ ভয়ে আবদুল মালেক মিয়া ডাকাতির বিষয়ে কোন ধরনের মামলা বা অভিযোগ করতে ইচ্ছুক নয় বলে জানান।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, সংবাদ পেয়ে নোয়াখালীর পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমি জ্বরে অসুস্থ হয়ে কোয়ারেন্টাইনে থাকায় ঘটনাস্থলে যায়নি।

Sharing is caring!