Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীর বেগমগঞ্জে পুকুরে গোসল নিয়ে দ্বন্ধের জেরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের মিয়ার পোলের দক্ষিণে আসলাম হাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো.হৃদয় (২৩), চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের আসলাম হাজী বাড়ির আব্দুর রহীম’র ছেলে। সে ঢাকায় একটি কসমেটিক্স দোকানে চাকরি করত।

নিহতের চাচা মাসুদ জানান, পুকুরে গোসল নিয়ে দ্বন্ধের জের ধরে নিয়াজ উদ্দিন ব্যাপারী বাড়ির সামনে ওই বাড়ির মৃত ছেরাজল হক’র ছেলে সোহাগসহ ৭-৮ যুবক নিহত হৃদয়কে পেটের মধ্যে ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী জানান, পাশ্ববর্তী একটি বাড়ির পুকুরে জুমার নামাজের আগে নিহত হৃদয় গোসল করতে যায়। ওই সময় একই এলাকার সোহাগ তাকে পুকুরে গোসল করতে বাধা দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে দুপুর ২টার দিকে সোহাগসহ ৭-৮জন যুবক হৃদয়কে ছুরিকাঘাতে গুরুত্বর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ ৫ আসামিকে আটক করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!