সেতুমন্ত্রীর আর্থিক সহায়তা পেল ২৭০ নেতাকর্মী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র পক্ষ থেকে ২৭০ জন অসহায় নেতাকর্মীদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর ১২টায় বসুরহাট পৌর হলরুমে নোয়াখালী জেলা আ’লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা আ’লীগ ও দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ বিতরণের মাধ্যমে এই আর্থিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ২৭০জন নেতাকর্মীর মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা করে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন রুনু, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুউদ্দিন নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০