নোয়াখালীতে করোনায় স্কুল শিক্ষকসহ ২জনের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ  
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষক ও ৫৫বছর বয়সী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৭৯জন। এদিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আরও ৪৭জনের করোনা শনাক্ত হয়েছে।
সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জেলার সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের দেবীসিংহপুর গ্রামের বাসিন্দা ও মমিন উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রেজাউল হক মানিক (৬৫) গত ৩০জুলাই কবিরহাট হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ১আগস্ট উনার শরীরের করোনা শনাক্ত হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. ভিবেক দেব বলেন, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বাসিন্দা রোকেয়া বেগম (৫৫) গত ১৭আগস্ট করোনায় আক্রান্ত হন। তারপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। রবিবার বিকালে নিজ বাড়ীতে মারা যান তিনি।
সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় সদরে ২০, সুবর্ণচরে ১, বেগমগঞ্জে ১১, সেনবাগে ৩, কবিরহাটে ৪ ও কোম্পানীগঞ্জে ৮জনসহ ৪৭জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা ৪২৭৮জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২৮৬১, আইসোলেশনে রয়েছেন ১৩৩৯জন রোগী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০