Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

দেশের বর্তমান করোনা মহামারীতে বাটইয়া ইউনিয়নের ঘরবন্দি অসহায়, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের সদস্যদের পাশে এসে দাড়িয়েছে বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন শাহীন।

সরজমিনে গিয়ে জানা যায়, সাবেক এই ছাত্র নেতা দেশের এই ক্লান্তি লগ্নে বাটইয়া ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের কর্মহীন অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে বাড়ি বাড়ি গিয়ে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এবং যতদিন দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে, ততদিন তার এ কর্মসূচি অব্যাহত থাকবে।

বাটইয়া ইউনিয়ন ছাত্র ও যুব সমাজের আইকন তরুন সমাজ সেবক জসিম উদ্দিন শাহীন তার এই কাজে তাকে সার্বিক সহযোগীতাকারী বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান বি,আর,টিএ কর্মকর্তা ইমদাদুল হক শামীম এর প্রশংসা করে বলেন, আমি দেশের বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় বাটইয়াতে এই পর্যন্ত সচেতনতা মূলক প্রচারনা, হ্যান্ডসেনিটাইজার ও মাক্স বিতরণ, বাজার পরিস্কার, ডাস্টবিন ব্যাবস্থা, ড্রেন পরিস্কার, বাটইয়ার প্রত্যেক মসজিদে সাবান ও সাবানদানীর ব্যাবস্থা, জীবাণুনাশক পানি দিয়ে রাস্তা পরিস্কার, কয়েকজন অসহায় কৃষকের প্রায় ৫ একর জমির পাকা ধাঁন কেটে দেওয়া সহ প্রায় ৫শত অসহায় পরিবারের ঘরে ঘওে গিয়ে খাদ্য উপহার পৌছে দেয়া এবং আগামীতেও এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

সাবেক এই ছাত্রলীগ নেতা আগামী দিন গুলোতেও বাটইয়া ইউনিয়নের সকল উন্নয়ন মূলক কার্যক্রম সহ যেকোন পরিস্থিতিতে সুখে দুঃখে অসহায় মানুষের পাশ্বে নিজেকে নিয়োজিত রাখার অঙ্গিকার করেন।

Sharing is caring!