শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

নোয়াখালীতে নতুন করোনা আক্রান্ত আরও ৩৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ৩৯৪ জন, মৃত্যু হয়েছে ৮০ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৯৬৩ জন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে সদর উপজেলায় আট জন, সূবর্ণচর তিন, বেগমগঞ্জ তিন ,সোনাইমুড়ী তিন, চাটখিলে এক ,সেনবাগ দুই, কোম্পানীগঞ্জ আট ও কবিরহাট পাঁচ জন।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। এদের মধ্যে ২৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা এক হাজার ৩৫১ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০