সোনাইমুড়িতে কলেজ ছাত্রী অপহরনের ঘটনায় আটক-৫

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

প্রতিবেদকঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে নোয়াখালী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীসহ দুই কলেজ শিক্ষার্থীকে অপহরনের অভিযোগে ৫জনকে আটক করেছে পুলিশ। এসময় অপর ১৫/২০জন অপহরনকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শুক্রবার দিবাগত রাত ৩টার সময় উপজেলার দেওটি ইউপির পিতাম্বরপুর গ্রামের আলী আজগরের পরিত্যক্ত বাড়ি থেকে অপহৃত দুই শিক্ষার্থীকে উদ্ধার ও ৫ অপহরনকারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, আমিরাবাদ গ্রামের নোয়াখালী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণিতে পডুয়া ছাত্রী (১৮) পাশ্ববর্তী নবগ্রাম নানার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার সন্ধ্যায় চৌমুহনী এস.এ কলেজের শিক্ষার্থী রাকিব ঐ ছাত্রীর সাথে পূর্ব পরিচয় থাকার সুবাদে দেখা করতে আসে। এসময় দুই জনের কথোপকথন চলাকালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা নবগ্রামের হানিফের ছেলে বাবু, মৃত রাজা মিয়ার ছেলে জাকির, সাহাব উদ্দিনের ছেলে রাকন, আবুল খায়েরের ছেলে আব্দুল্লাহ, ফারভেজের ছেলে পরশসহ ২০/২৫জনের একদল অপহরনকারী তাদেরকে তুলে নিয়ে যায়। এ খবর ভিকটিমদের পরিবার জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ রাত ৩টার দিকে অভিযান চালিয়ে পিতাম্বরপুর গ্রামের আলী আজগরের পরিত্যক্ত বাড়ি থেকে তাদের উদ্ধার করে এবং ৫ অপহরনকারীকে আটক করলে ও বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, এ বিষয়ে অপহরন মামলা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০