শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা, আহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার হাজারী হাট বিএম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম সোহান (২০) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় তার ৩ বন্ধু ও এক ছোট ভাইসহ ৪জন আহত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার চরহাজারী ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় এমন ঘটনা ঘটেছে।

এক পর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় বসুরহাট সেন্টাল হাসপাতালে ভর্তি করে। সোহানসহ আহত ৫জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না এ তথ্য নিশ্চিত করে জানান, মাথার আঘাত গুরুত্বর। মাথা সিটিস্ক্যান করলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আহত সোহানের বন্ধু শাহীন জানান, পূর্ব শক্রতার জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে কমদতলা বাজারে সোহানের ৪ বন্ধুকে মারধর করে একটি দোকানে আটক করে রাখে স্থানীয় কয়েকজন যুবক। কিন্তু এ বিষয়ে সোহান কিছুই জানত না।

একটি সমিতির টাকা কালেকশনে সোহান হাজারী হাট ইউনিয়নের কদমতলা বাজারে যায়। ওই সময় সে কদমতলা বাজারে পৌঁছার সাথে সাথে তার মোটরসাইকেল থামিয়ে কিছু বুজে উঠার আগেই স্থানীয় মাহফুজ, মামুন, সুজন, ভুট্রো, ইসমাইলসহ কয়েকজন জিআই পাইপ ও হকস্টিক দিয়ে তার মাথায় আঘাত করে এবং এলোপাতাড়ি মারধর করে।

এ সময় তার সঙ্গে থাকা এক বন্ধু তাকে বাঁচাতে এলে তাকেও বেধড়ক মারধর করে। এ সময় তারা দৌড়ে পালিয়ে আসতে সক্ষম হলেও তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। শাহীন দাবি করে, গত ২-৩ দিন আগে শুধু মাত্র সামান্য কথা কাটাকাটির জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো.মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১