Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কোম্পানীগঞ্জে বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে উপজেলা বিএনপির আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের রহিম মিয়ার টেকে উপজেলা বিএনপির একাংশের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচীতে উপজেলা বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে মানববন্ধনে মুঠোফোনে বক্তব্য রাখেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী বিএনপি নেত্রী এডভোকেট পারভীন কাওসার মুন্নী।

এ সময় তিনি বলেন, বিএনপি ৪১বছর পূর্ণ করে ৪২ বছরে পদার্পণ করেছে। যে দল দেশে বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠা করেছে সে দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অসংখ্য নেতাকর্মীরা মিথ্যা মামলা, জেল জুলুমের শিকার হচ্ছে। দেশের মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। এ সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তাই বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠাতায় দলের বিভাজন নিরসন করে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার জন্য নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা আজগর হায়াত, মো.আবদুল্লাহ, আবু তাহের, যুবদল নেতা মিজানুর রহমান, নিজাম উদ্দিন সবুজ প্রমুখ।

নেতৃবৃন্দ মানববন্ধন কর্মসূচীর পূর্বে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রয়াত সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি হাজী নুরুল ইসলাম, সহ-সভাপতি খুরশিদ আলম মেম্বার, চরএলাহী বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ সিকদার, রামপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আবুল কাশেম পেশকার এর কবর জিয়ারত করেন।

Sharing is caring!