শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কোম্পানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন থেকে পারভীন আক্তার (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকালে চরকাঁকড়া ৪নং ওয়ার্ড দাই বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত পারভীন আক্তার ওই বাড়ীর ইয়াছিন খোকনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে শ্বশুর বাড়ী থেকে বাবা বাড়ীতে আসে পারভীন আক্তার। এরমধ্যে পারিবারিক বিষয় নিয়ে বাবা-মা ও স্বামীর সাথে ঝগড়া হয় তার। এতে অভিমান করে শুক্রবার বিকালে পরিবারের লোকজনের অজান্তের ঘরের একটি কক্ষে ডুকে আড়ীর সাথে গলার ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে পারভীন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে পারভীন নামের ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১