শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কোম্পানীগঞ্জে ধান ক্ষেতে বৃদ্ধ মহিলার লাশ, পুত্রবধূ আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ধান ক্ষেত থেকে জোহরা খাতুন (৭০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছো পুলিশ। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলের বউকে আটক করা হয়েছে।

শনিবার দুপুরে রামপুর ৪নং ওয়ার্ড এনামুল হকের বাড়ি সংলগ্ন ধান ক্ষেত থেকে এ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। নিহত জোহরা খাতুন মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত সোনামিয়ার স্ত্রী।

জানা গেছে, নিহত জোহরা খাতুনের সঙ্গে তার ছেলে ও ছেলের বউ দের সাথে পারিবারিক বিষয় নিয়ে প্রায় ঝগড়াঝাটি হতো। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন।

নিহত বৃদ্ধের ছেলে মো: ইলিয়াছ (৫০) জানান, রাতের কোন এক সময় তার মা ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। ঘরের সব সদস্যরা ঘুমিয়ে থাকায় বিষয়টি কেউ টের পায়নি।

শনিবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন রামপুরের খালপাড় এলাকায় একটি ধান ক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাশ পাওয়ার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে তার মায়ের লাশ শনাক্ত করেন। তবে কিভাবে তার মা মারা গেছেন তা তিনি বলতে পারেন না।

পুলিশ জানায় নিহত নারীর গলায় থাকা স্বর্ণের চেইন কানের ধুল এবং হাতের আঙ্গুলে থাকা স্বার্ণের আংটি খোয়া গেছে। তবে তার দুই হাতে থাকা ইমিটেশনের তৈরি চুড়ি গুলো রয়েগেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের এক ছেলের বউকে আটক করা হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনায় ওই বৃদ্ধের এক পুত্রবধূকে জিজ্ঞাসাবাদ চলছে। খুব শিগ্রই এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১