চাটখিল থেকে অপহৃত গৃহবধূ শিশুসহ ঢাকা থেকে উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে অপহরণের তিন দিন পর সৌদি প্রবাসীর স্ত্রী ও সন্তানকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় অপহরনকারী শাহাদাত হোসেন সাদ্দামকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। 
শনিবার সকালে ঘটনায় গৃহবধূর বাবা মোহাম্মদ উল্যাহ বাদী হয়ে শাহাদাত হোসেন সাদ্দামের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় ৪-৫ জনের বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করেছেন। এরআগে শুক্রবার গভীর রাতে ঢাকার লালবাগ থানা পুলিশের সহায়তায় লালবাগ কেল্লা এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শিংবাহুড়া গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী (২৫) তার শিশু সন্তান নিয়ে কিছুদিন আগে বাবার বাড়ি একই উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের গোমাতলি গ্রামে বেড়াতে যান। বুধবার সকালে ওই গৃহবধূ রিকশা যোগে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের খাগোরিয়া গ্রামের রুহুল আমিনে বখাটে ছেলে শাহাদত হোসেন সাদ্দাম ও তার সহযোগীরা প্রবাসীর স্ত্রীর পথ রোধ করে জোর পূর্বক একটি প্রাইভেটকার যোগে ঢাকা নিয়ে যান। ওইদিন বিকালে গৃহবধূর বাবা চাটখিল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। অভিযোগ পেয়ে মুঠোফোনের প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ নারীর অবস্থান সর্ম্পকে নিশ্চিত হয়ে শুক্রবার রাতে লালবাগ কেল্লা এলাকায় অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার ও সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে।
চাটখিল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) মোঃ দুলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসীর স্ত্রীকে আসা যাওয়ার পথে সাদ্দাম উত্যাক্ত এবং প্রেমের প্রস্তাব দিত। কিন্তু প্রবাসীর স্ত্রী তা প্রত্রাক্ষান করায় সে ক্ষিপ্ত হয়ে এ অপহরনের ঘটান ঘটায়। উদ্ধার হওয়া প্রবাসীর স্ত্রীকে মেডিকেল পরীক্ষা ও ২২ধারায় জবানবন্ধির জন্য প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০