Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কিশোরী ফারিয়া ইয়াসমিন জেসিকে (১৬) আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে উত্ত্যক্ত্যকারী যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত, নুর করিম তানভির (২১) উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মজিবুল হক ডিলার বাড়ির মৃত নুর নবীর ছেলে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার দিবাগত রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে চট্রগ্রামের ইপিজেড এলাকা থেকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, দূর সম্পর্কের মামা তানভির নিহত জেসিকে নানা ভাবে উত্তক্ত্য করত। তানভিরের উৎপাতে অতিষ্ঠ হয়ে শুক্রবার (৪সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে জেসি আত্মহত্যা করে। পরে এ ঘটনায় নিহতের মা পারুল একই দিন রাতে কোম্পানীগঞ্জ থানায় তানভিরকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

নিহত ফারিয়া ইয়াসমিন জেসি (১৬) উপজেলার চরকাঁকড়া ইউয়িনের ৪নং ওয়ার্ডের হক সাবের নতুন বাড়ির মো.ইয়াছিন খোকন’র মেয়ে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত যুবক ঘটনার দু’দিন পর নিজে বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করে তার স্বজনেরা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে অল্প সময়ের মধ্যে গ্রেফতার করে।

Sharing is caring!