Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বাস চাপায় সিএনজি চালক মহি উদ্দিন ফকির (৩৮) ও কামাল উদ্দিন (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনায় গাড়ী দু’টি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবিপুর গ্রামের সালাহ উদ্দিনের ছেলে মহি উদ্দিন ফকির ও একই এলাকার কামাল উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জেলা শহর মাইজদী থেকে ‘সুগন্ধা দ্রুতযান সার্ভিসের’ একটি যাত্রীবাহী বাস চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে রাত ৯টার দিকে বাসটি মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনিজিটি বাসের নিছে ডুকে ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালক মহি উদ্দিন ও রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী কামাল উদ্দিন মারা যান। অপর আহত যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার ও গাড়ী দু’টি আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!