কোম্পানীগঞ্জে শিল্পপতি ফখরুল ইসলামের বাড়িতে হামলা

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিশিষ্ট শিল্পপতি মেট্টো হোম্স এর চেয়ারম্যান ও বিএনপি নেতা ফখরুল ইসলাম ফারুকের বাসভবনে দুর্বৃত্তদের হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

শনিবার সন্ধ্যার পর বসুরহাট পৌরসভার হাসপাতাল গেইট এলাকায় এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে বিএনপির দু’টি গ্রুপ কোম্পানীগঞ্জ থানায় পাল্টা-পাল্টি অভিযোগ দিয়েছে বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শী বিএনপি নেতা জসীম উদ্দিন আলমগীর অভিযোগে জানান, শনিবার সন্ধ্যায় তৃণমূলের কয়েকজন নেতা-কর্মী বসুরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তাদের নেতা ফখরুল ইসলামের বাসভবনে বসে দলীয় আলোচনা করছিলেন। এসময় খালেদ সাইফুল্লাহ, সুমন, হৃদয় ও সোহানের নেতৃত্বে কয়েকজন তার বাসভবনে ঢুকে কাগজপত্র ছিনিয়ে নেয় এবং বেরিয়ে যাওয়ার সময় বাসার বহির ফটকের গ্লাস, দরজা ভাংচুর করে। বাসভবনের বাইরে রাখা বিএনপি নেতা মিলন মেম্বারের একটি মোটর সাইকেল ভাংচুর করে চলে যায় হামলাকারীরা। শিল্পপতি ফখরুল ইসলামের ঘনিষ্টজন হিসেবে পরিচিত বিএনপি নেতা জসীম উদ্দিন আলমগীর হামলা ও ভাংচুরকারীদের ব্যরিস্টার মওদুদ আহমদ সমর্থিত বিএনপির লোকজন বলে দাবী করেন।

এবিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন জানান, ব্যবসায়ী ফখরুল সাহেবের বাসায় তার গ্রুপের লোকজন টাকার ভাগা-ভাগি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। বাসভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় হাসপাতাল গেইটে তারা সরকারী মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লার ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত করে। বিএনপির প্রাথমিক সদস্য ফরম পূরণ না করেও বিএনপি নেতা দাবীকারী ফখরুল ইসলামের নির্দেশে এধরনের ঘটনা ঘটেছে বলে দাবী করে তিনি ফখরুল ইসলামকে প্রধান আসামী করে থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে জানান।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০