শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ, ভগ্নিপতি আটক

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ 
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে জয়নাল আবেদিন (২৫) এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক নির্যাতিতা শিশুর জেঠাতো বোনের স্বামী।
সোমবার সকালে চরএলাহি ৬নং ওয়ার্ড বিচ্ছিন এলাকা চরবালুয়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত জয়নাল আবেদিন ওই গ্রামের সামছুল হকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিতা ওই শিশুর মা-বাবা রবিবার তার অসুস্থ্য ছোট বোনকে নিয়ে নদীর এ পাড় গিয়ে বসুরহাট হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বাবা-মা চলে যাওয়ায় ৮বছরের ছোট ভাইকে নিয়ে বাড়ীতে ছিল ওই শিশু। রবিবার দিবাগত রাত তিনটার দিকে তার জেঠাতো বোনের স্বামী পাশ^বর্তী বাড়ীর জয়নাল আবেদিন তাদের ঘরে ডুকে। এসময় সে পরনের লুঙ্গি দিয়ে ঘুমন্ত অবস্থায় শিশুটির মুখ চেপে ধরে জোর পূর্বক রাতভর ধর্ষণ করে। শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে সোমবার ভোরের দিকে বের হয়ে যায় জয়নাল। সকালে বোনকে রক্তাক্ত অবস্থায় দেখে বাড়ীর লোকজনে বিষয়টি জানায় তার ছোট ভাই। পরে স্থানীয় লোকজন নির্যাতিতা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জনতা বাজারের একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ বাড়ীতে অভিযান চালিয়ে অভিযুক্ত জয়নাল আবেদিনকে আটক করেছে। শিশুটিকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১