Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেউ গৃহবধৃকে নির্যাতনের সাথে জড়িত থাকলে আমরা তদন্ত করে দলীয়ভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করবো। যারা এ ধরনের অপকর্ম করে দলের ভাবমূর্তি নষ্ট করে এবং যারা অপরাধীদের পৃষ্ঠপোষকতা দেয় তাদের বিরুদ্ধেও দল ব্যবস্থা নেবে। নারী ধর্ষণকারীসহ অপকর্মকারীরা দলীয় নেতাদের সাথে বড় বড় পোষ্টার ঝুলিয়ে নিজেদের রক্ষার চেষ্টা করে।

তিনি আরও বলেন, যে দেলোয়ার আমার নামে পোস্টার ছাপিয়েছে এটি অনলাইনে তৈরি করা হয়েছে। আমি কখনো সন্ত্রাসীদের আশ্রয় ও পশ্রয় দেই না।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, আমার সংসদীয় এলাকায় কারা সন্ত্রাসী গোষ্ঠী লালন-পালন করে আপনারা তা খুঁজে বের করেন এবং আমার এলকায় বিশেষ করে সম্রাট ও সুুুুমন বাহিনীকে কারা আশ্রয় দিচ্ছে তা বের করুন।

Sharing is caring!