সুবর্ণচরে মাকে পাঁচ টুকরো করে হত্যা, আরো ২ আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূর জাহানকে (৫৮) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় আর দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এনিয়ে ঘটনায় ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। যার মধ্যে পাঁচ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।
শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের পরিদর্শক মো জাকির হোসেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, মৃত মমিন উল্যার ছেলে মামলার ৬নং আসামী ইসমাঈল (৩৫) ও মারফতুল্ল্যার ছেলে মামলার ৭নং আসামী হামিদ (৩৪)।
তিনি বলেন, গৃহবধূ নূর জাহানকে হত্যার পর পাঁচ টুকরো করার ঘটনায় ৭আসামীর মধ্যে নিহতের ছেলেসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে চরজব্বর এলাকায় অভিযান চালিয়ে ঘটনার পর থেকে পলাতক থাকা আসামী হামিদ ও ইসমাঈলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত হামিদ ও ইসমাঈলের ৫দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৭ই অক্টোবর বুধবার বিকালে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন ক্ষেত থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর ৫খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ক্লুলেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, হত্যাকান্ডে অংশগ্রহণকারীদের চিহিৃত করা, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে। হত্যাকান্ডে জড়িত ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১