কবিরহাটে ১৫শ পরিবারকে খাদ্য সহয়াতার উদ্যোগ নিলেন নরোত্তমপুরের সাবেক চেয়ারম্যান প্রার্থী মাসুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৮ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব ১৫শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ হাতে নিলেন, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কবিরহাট উপজেলার ১নং নরোত্তমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন মাসুদ।

বৃহস্পতিবার (৭মে) বিকাল ৫ঘটিকায় নরোত্তমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর নরোত্তমপুর গ্রামের সিদ্দিক সাহেবের বাড়িতে সামাজিক দুরত্ব বজায় রেখে ১শত হতদরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে উক্ত কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শাহাদাত হোসেন মাসুদ, কে বি বশির উল্যা বাবলু, নুরুল আমিন বাসু, গোলাম মাওলা টিংকু, মো. আনোয়ার হোসেন, সাহাব উদ্দিন, আবুল বাসার, নরোত্তমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বতর্মান যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম রাফি প্রমূখ।

এসময় শাহাদাত হোসেন মাসুদ জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে দেশের এই দূর্যোগময় মহুর্তে সমাজের কিছু বিত্তবানদের সহযোগিতা আমি নরোত্তমপুর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১৫শ পরিবারকে খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছি। প্রথম ধাপে ১শত পরিবারকে দিয়ে এ কর্মসূচির কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে প্রত্যেক ওয়ার্ডে গিয়ে বাকি কার্যক্রম সম্পূর্ণ করব।

উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক পরিবারের জন্য  ৫কেজি চাউল, ৪কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেয়াজ, ১লিটার সয়াবিন তৈল ও ১টি করে সাবান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১