শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

হাতিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরাঘাট এলাকায় অভিযান চালিয়ে সুমন উদ্দিন (২৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তার কাছ থেকে ৫১পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার ভোরে নলচিরাঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুমন উদ্দিন পন্ডিত গ্রামের মোসলে উদ্দিনের ছেলে।

কোস্টগার্ড হাতিয়া দক্ষিণ জোন বিসিজি স্টেশন কমান্ডার লে. বিশ্বজিত বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে নলচিরাঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি সুমন উদ্দিনতে ৫১পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত সুমন হাতিয়ার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করতো। ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। উপকূলীয় অঞ্চলে মাদক নির্মূলে কোস্টগার্ডের অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১