Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে অন্তত ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।
শুক্রবার রাত সোয়া ৯টার দিকে করিমপুর এলাকার খাজা হাফেজ মহিন উদ্দিন হকার্স মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে হকার্স মার্কেটের একটি দোকানে হঠাৎ করে আগুন জ্বলতে দেখে বাজারের লোকজন। মুহুর্ত্বের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় আগুনের লেলিহান দেখে উপস্থিত ব্যবসায়ীরা ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিস ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের একটি দল এসে যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু তার আগে মার্কেটে থাকা ওষধ ফার্মেসী, মুদি, টেইলার্স, প্লাস্টিক, অটো পাটর্স, মাছ ধরার জালের দোকানসহ অন্তত ১২টি দোকান পুড়ে যায়। দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের দু’টি ও মাইজদী স্টেশনের একটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

Sharing is caring!