শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

কোম্পানীগঞ্জে ইয়াবাসহ  আটক-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি মোঃ সাজু (২৬) একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনিসুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে দশটার দিকে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রবিউল হকের নেতৃত্বে এএসআই জহিরসহ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে সাজুকে আটক করা হয় । এসময় তার নিকট থেকে ১০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রবিউল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত সাজুর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১