শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

প্রশাসনের বিরুদ্ধে নয়, আমি অনিয়মের বিরুদ্ধে- বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আমি প্রশাসনের বিরুদ্ধে নয়, আমি অনিয়মের বিরুদ্ধে। আমি যতদিন বেঁচে থাকব ততদিন সাহস করে সত্যা কথা বলব। অন্যায় অনিয়ম অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করব। প্রতিরোধ গড়ে তুলব। সেজন্য আজকে কথা বলছি। অন্যায় অনিয়মের বিরুদ্ধে কথা বলতে গিয়ে আমি অনেকের কাছে অপ্রিয় হয়ে গেছি। অনেকে সম্মান দিয়ে কথা বলেনা।

বুধবার (২ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের রুপালী চত্তরে উপজেলা আ’লীগ আয়োজিত এক কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ক্রিমিনালে দেশ পুরে গেছে। অনেক চুপ ছিলাম, আর থাকবো না। সাহস করে সত্য কথা বলব। আজকে নকল আ’লীগের ভিড়ে আসল আ’লীগ হারিয়ে গেছে। যারা গরীব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, পুলিশ নিয়োগ দিয়ে টাকা খায় তাদেরকে আমি ঘৃণা করি। এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপপিস্থত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১