শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সুবর্ণচরে কিশোরকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে মোটরসাইকেলের ভাড়ার টাকা চাওয়ায় মো. নিজাম উদ্দিন (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নারী-পুরুষসহ ৭-৮জনের একটি দল এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় হুমায়ন (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে চর আলা উদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নিজাম উদ্দিন ওই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে। সে পেশায় একজন রাজমেস্ত্রী ছিল। আটককৃত হুমায়ন একই এলাকার মো মানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে চর আলা উদ্দিন গ্রামের বেলাল উদ্দিনের ছেলে আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেয়নি সাইফুল। রবিবার সকাল ৯টার দিকে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলা উদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। কিন্তু সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে বাকবির্তক হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুইজনকে দু’দিকে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আলা উদ্দিন বাজারের পাশ^বর্তী একটি নির্মানাধীন কালভার্টের কাছে গিয়ে নিজামের ওপর হামলা চালায় সাইফুল ও তার লোকজন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহত নিজামের পিতা বেলাল উদ্দিন জানান, আলা উদ্দিন বাজার থেকে ফিরে নিজাম বাজারের পাশের একটি কালভার্টে কাজ করছিল। বেলা সাড়ে ১১টার দিকে সাইফুলের নেতৃত্বে ৭-৮জন অর্তকিতভাবে নিজামের ওপর হামলা চালায়। এসময় সাইফুল, তার মা ফাতেমা বেগম, ভাই রসুল, বেলাল, একই এলাকার আসাদের ছেলে ফরিদ, মানিকের ছেলে হুময়ান, আব্দুল্যার ছেলে আবু তাহেরসহ ৭-৮জন নিজাম উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। আহত নিজামের নিথর দেহ মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় হামলাকারীরা।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলাকারীরা নিজামকে পিটিয়ে জখম করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযান চালিয়ে হুমায়ন নামের এক যুবককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০