Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত¡ ১৫শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ হাতে নিলেন, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কবিরহাট উপজেলার ১নং নরোত্তমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন মাসুদ।

শনিবার (৯মে) রাত ৮টা থেকে নরোত্তমপুর ইউনিয়নের ২ও ৩নং ওয়ার্ডে রাতের আধারে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দেন শাহাদাত হোসেন মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক বাবু বিক্রম পাল, নরোত্তমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাসু কোম্পানী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল মেম্বার, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক  কামাল উদ্দিন ভুইয়া প্রমূখ।

এসময় শাহাদাত হোসেন মাসুদ জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে দেশের এই দূর্যোগময় মহুর্তে সমাজের কিছু বিত্তবান লোকের সহযোগিতায় আমি নরোত্তমপুর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১৫শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছি। গত ৭ই মে  প্রথম ধাপে ১নং ওয়ার্ডে ১শত পরিবারকে এ খাদ্য সামগ্রী দিয়েছি। আজকে পুনরায় ২ও ৩ নং ওয়ার্ডে রাতের আধারে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি পরিবারের বাড়িতে গিয়ে প্রত্যেকের ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি আমি। তিনি আরো জানান, এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতেও আমার এ খাদ্য সামগ্রী পৌছনো হবে।

উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক পরিবারের জন্য  ৫কেজি চাউল, ৪কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেয়াজ, ১লিটার সয়াবিন তৈল ও ১টি করে সাবান।

Sharing is caring!